সতী নারী
- ওমায়ের আহমেদ শাওন - প্রেমকাব্য ২৮-০৪-২০২৪

যে
পুরুষটা
তোমায় ধর্ষণ করলো,

সে
তোমার
পবিত্রতা রক্ষার্থে স্বামী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Gaffer
১০-০৭-২০২৩ ১২:২৮ মিঃ

well said